Home » উত্তরের খবর » রাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু
রাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

রাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

রাবি প্রতিনিধি ০
কোষ্ঠকাঠিন্য রোগে আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাহাদাত হোসেন নামে এক শিক্ষার্থী মারা গেছেন। রোববার (২৭ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

শাহাদাত বিশ্ববিদ্যালয়ের ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলেন আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার পানবাড়ি এলাকায়। তার বাবার নাম রুহুল আমিন প্রধান।

 

শাহাদাতের সহপাঠি রাকিবুল হাসান জানান, প্রায় চার বছর আগ থেকে কোষ্ঠকাঠিন্য রোগে ভুগছিলেন শাহাদাত। প্রথম থেকেই চিকিৎসা নিয়ে আসছিলেন তিনি। গত ৭ জানুয়ারি রামেক হাসপাতালে অপারেশনও করা হয় তার। এরপর গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ফের রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে তার মৃত্যু হয়।

শাহাদাতের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভাগের সভাপতি অধ্যাপক এম আসাদুল হক। তিনি বলেন, বেশ কিছুদিন থেকে ছেলেটি অসুস্থ ছিলো। অসুস্থতার কারণে আমরা বিভাগ থেকে যথাসম্ভব সুযোগ-সুবিধা দিয়েছিলাম। কাল রাতে অপারেশন হলে তখন পর্যন্ত সে সুস্থ ছিলো। রোববার ভোরে তার অসুস্থতা বেশি হয় এবং সেখানেই সে মৃত্যুবরণ করে।

 

বাংলার কথা/সাইফুল্লাহ সাইফ/জানুয়ারি ২৭, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*