Home » উত্তরের খবর » ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপে রাজশাহীর সাফল্য
ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপে রাজশাহীর সাফল্য

ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপে রাজশাহীর সাফল্য

নিজস্ব প্রতিবেদক ০
ভারতের জয়পুর রাজস্থানের পিংক স্কয়ার ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত এবছরের আইএমএস ওপেন ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপে তৃতীয় স্থান অধিকার করেছে রাজশাহীর বাংলাদেশ সিতো-রিউ কারাতে-দো একাডেমি।

 

গত ১০ থেকে ১৩ জানুয়ারি অনুষ্ঠিত আইএমএস ওপেন ওয়ার্ল্ড কারাতে চ্যাম্পিয়ানশীপে বাংলাদেশসহ ১৮টি দেশ অংশ নেয়। অন্য দেশগুলো হলো ভুটান, মালদ্বীপ, শ্রীলংকা, কাজাখিস্তান, আফগানিস্তান, ইরান, পাকিস্তান, নেপাল, কুয়েত, দুবাই, আমেরিকা, প্যাট্টারিকা, নাইজেরিয়া, জ্যামাইকা, কুশিয়া ও স্বাগতিক ইন্ডিয়া।

 

টুর্নামেন্টে বাংলাদেশের হয়ে রাজশাহীর বাংলাদেশ সিতো-রিউ কারাতে-দো একাডেমির ৭ সদস্যের কারাতে দল অংশ নেয়। এর মধ্যে মরিয়ম বেগম, নিসাত নাওয়াল স্বচ্ছ ও সাকি রেজওয়ানা একটি করে রৌপ্য পদক এবং রফিকুল ইসলাম হৃদয় ও হালিমা খাতুন একটি করে তাম্র পদক অর্জন করে।

 

বাংলাদেশ দলের পক্ষে কোচের দায়িত্ব পালন করেন জাতীয় ও আর্ন্তজাতিক রেফারি এবং কোচ সেনসাই বকুল হোসেন (ব্লাকবেল্ট ৪র্থ ড্যান বি.কে.এফ)। সহকারী কোচের দায়িত্ব পালন করেন জাতীয় ও একেএফ জাজ এস, ইসলাম শুভ। এছাড়াও রেফারির দায়িত্ব পালন করেন কে.এম. আতিকুর রহমান এলান।

 

বাংলাদেশের পক্ষে টুর্নামেন্টে অংশগ্রহণ শেষে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ সিতো-রিউ কারাতে-দো একাডেমির ৭ সদস্যের প্রতিনিধি দল রাজশাহী এসে পৌছেছে। তাদের এ জয়ে সংগঠনের সভাপতি রেজাউল করিম রাজু ও সহ-সভাপতি কাজী আমিরুল করিম বুলু এবং সংগঠনের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

 

বাংলার কথা/পিআর/জানুয়ারি ১৭, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*