Home » উত্তরের খবর » রাবির আন্তঃবিভাগ ক্রিকেটে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ চ্যাম্পিয়ন
রাবির আন্তঃবিভাগ ক্রিকেটে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ চ্যাম্পিয়ন

রাবির আন্তঃবিভাগ ক্রিকেটে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ চ্যাম্পিয়ন

রাবি প্রতিনিধি ০
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ। বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয়বারের মতো শিরোপা জয়ের গৌরব অর্জন করে বিভাগটি।

 

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান। ব্যাটসম্যানদের মন্থর ব্যাটিংয়ে ২ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ১৩৪ রান করে তারা। জবাবে ১৩৫ রানের টার্গেটে খেলতে নেমে ১৯ ওভার ৫ বলে ৫ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় হিসাব বিজ্ঞান বিভাগ।

 

ফলে টানা তৃতীয়বার জয়ের মাধ্যমে শিরোপা জয়ের হ্যাট্রিক করে হিসাব বিজ্ঞান বিভাগ। দলের পক্ষে সবোর্চ্চ ৪৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিভাগের শিক্ষার্থী দ্বীপ কুমার দেবদাস।

খেলা শেষে পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া ও বিশেষ অতিথি উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। সভাপতিত্ব করেন আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক এম হুমায়ুন কবীর।

 

এসময় আন্তঃবিভাগ ফুটবল ও বাস্কেটবল প্রতিযোগিতারও পুরস্কার প্রদান করা হয়। ফুটবলে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ এবং বাস্কেটবল প্রতিযোগিতায় গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগ চ্যাম্পিয়ন হয়।

 

বাংলার কথা/ সাইফুল্লাহ সাইফ/জানুয়ারি ১৬, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*