Home » অপরাধ ও আইন » পুলিশের কাছ থেকে দালালকে ছিনিয়ে নিল আরেক দালাল
পুলিশের কাছ থেকে দালালকে ছিনিয়ে নিল আরেক দালাল

পুলিশের কাছ থেকে দালালকে ছিনিয়ে নিল আরেক দালাল

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহী পাসপোর্ট অফিসের এক দালালকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে আরেক দালাল। প্রত্যক্ষদর্শীরা এমন অভিযোগ করলেও পুলিশ বলেছে, এর সত্যতা নেই। সোমবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর শলবাগান পাসর্পোর্ট অফিসের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই ভুক্তভোগিকে থানায় নিয়ে গেছে পুলিশ।

ভুক্তভোগি মিজানুর রহমান বলেন, তাদের বাড়ি তানোরে। তারা কয়েকদিন থেকে পাসপোর্ট অফিসে ঘুরছেন নিজের পাসপোর্ট করার জন্য। রোববার পাসপোর্ট অফিস চত্বরে ছানা নামের এক দালাল ৭০০ টাকায় পাসপোর্ট করে দিতে চেয়েছে। এসময় ছানা মিজানুরের কাছ থেকে ৭০০ টাকাও নেয়। কিন্তু পরে পাসপোর্ট এর কাজ নিজেই শেষ করেন মিজানুর।

মিজানুর বলেন, নিজের পাসপোর্টের কাজ নিজেই শেষ করায় তিনি ছানার কাছে টাকা ফেরত চাইলে ছানাসহ কয়েকজন দালাল মিজানুর ও তার ছোট ভাই লিমনকে মারধর করে। এসময় মিজানুর দুইশ টাকা রেখে ৫০০ টাকার ফেরত দেয়ার প্রস্তাব করলে তাদের আরো মারধর করে দালালরা।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে দালাল ছানাকে আটক করে ফেলে। এসময় স্থানীয় কালু নামের এক ব্যক্তি এসে চন্দ্রিমা থানার এসআই সেলিমের কাছে থেকে জোর করে ছানাকে ছিনিয়ে নেয়। পরে ভুক্তভোগি দু’জনকে পুলিশ থানায় নিয়ে যায়।

দালাল ছিনিয়ে নেয়ার বিষয়টি অস্বীকার করে চন্দ্রিমা থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ুন কবির বলেন, এমন ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে ভুক্তভোগিকে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে ২০১৫ সালের ৩ মার্চ রাজশাহী পাসপোর্ট অফিসে দালালির সময় ছানা আইনশৃংখলা বাহিনীর হাতে আটক হয়েছিল।

বাংলার কথা/জানুয়ারি ১৪, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*