Home » উত্তরের খবর » এএসপি’র সাথে টিআরসি’র নতুন কমিটির মতবিনিময়
এএসপি’র সাথে টিআরসি’র নতুন কমিটির মতবিনিময়

এএসপি’র সাথে টিআরসি’র নতুন কমিটির মতবিনিময়

তানোর (রাজশাহী) প্রতিনিধি ০
রাজশাহীর গোদাগাড়ী-তানোর সার্কেলের এএসপি লুৎফর রহমানের সাথে তানোর রিপোর্টার্স ক্লাবের (টিআরসি) নতুন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় তানোর উপজেলার বিভিন্ন আইনশৃংখলার বিষয় নিয়ে আলোচনা হয়। সভায় এএসপি লুৎফর রহমান বলেন, ‘আমি আপনাদের সহযোগিতা নিয়ে তানোরকে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলায় রূপান্তর করতে পারবো বলে আশা রাখি। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমি যে কোনো প্রভাবশালী অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। এতে যদি কেউ অখুশি হয়ে আমাকে বদলি করে দেয়, তাতেও কোনো ভয় নেই।’

সভায় উপজেলায় চাঁদাবাজি, মাদকদ্রব্য, বাল্যবিয়েসহ বিভিন্ন সমস্যা থেকে উত্তরণের বিষয় নিয়ে  আলোচনা হয়।

শনিবার (১২ জানুয়ারি) রাতে তানোর থানার ওসির কার্যালয়ের অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম, পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান, তানোর রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও সিনিয়র আইনজীবী আহাদ আলী মন্ডল, ক্লাবের নবনির্বাচিত সভাপতি অসীম কুমার সরকার, সহ-সভাপতি বকুল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক সামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক লিংকন আহম্মেদ, অর্থ সম্পাদক কুমার বিশ্বজিত চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রহিম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহী সদস্য আবু বাক্কার, আশরাফুল ইসলাম, নয়ন কুমার দাস প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তানোর উপজেলায় সুষ্ঠু ধারার পেশাগত সাংবাদিকদের নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট তানোর রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি আত্মপ্রকাশ করে।

বাংলার কথা/সেলিম রেজা/জানুয়ারি ১৩, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*