Home » উত্তরের খবর » প্রধানমন্ত্রীকে রাজশাহীর ছয়টি আসন উপহার দেয়ার অঙ্গীকার
প্রধানমন্ত্রীকে রাজশাহীর ছয়টি আসন উপহার দেয়ার অঙ্গীকার

প্রধানমন্ত্রীকে রাজশাহীর ছয়টি আসন উপহার দেয়ার অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক ০
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে রাজশাহীর ছয়টি আসনে নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার করেছেন স্থানীয় মহাজোটের নেতারা। আজ বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণা উপলক্ষে আয়োজিত জনসভায় ভিডিও করফারেন্সের সময় এমন অঙ্গীকার করেন প্রার্থীসহ মহাজোটের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যে বলেন, রাজশাহীর মানুষের উন্নয়নের জন্য আমরা নানা পদক্ষেপ এরই মধ্যে নিয়েছি। রাজশাহী শহর রক্ষা বাঁধ নির্মাণ থেকে শুরু করে রাস্তা-ঘাট নির্মাণ, রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ নানা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। আগামীতেও রাজশাহীর উন্নয়ন হবে। রাজশাহীতে আন্তজার্তিক টেস্ট ভেন্যুও করা হবে। আরও উন্নয়নের জন্য রাজশাহীর ছয়টি আসনেই নৌকার প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এই রাজশাহীতে বাংলাভাইয়ের উত্থান হয়েছিল, জঙ্গিবাদের উত্থান হয়েছিল। তারা প্রকাশ্যে মানুষ খুন করেছে। আওয়ামী লীগের অনেক নেতাকর্মীকে প্রকাশ্যে হত্যা করেছে, নির্যাতন করেছে। কিন্তু এই রাজশাহীতে এখন শান্তি বিরাজ করছে। আমরা এই রাজশাহীর উন্নয়ন করেছি। রাজশাহীতে কর্মসংস্থান, ব্যবসা-বাণিজ্যের প্রসারে দৃষ্টি রাখা হয়েছে। রাজশাহীর এয়ারপোর্ট বন্ধ ছিল। আমরা তা চালু করে দিয়েছি। ২০০৮ সাল থেকে দেশ ও জনগণের সেবা করে যাচ্ছি। তা অব্যাহত থাকবে। বাজেটের সময় ইশতেহার রেখে কাজ করি।

পরিচয় পর্বে রাজশাহীর প্রার্থী ও নেতারা প্রধানমন্ত্রীকে বলেন, আপনার কাছে আমাদের চাওয়ার কিছু নেই। কারণ আপনি না চাইতে আমাদেরকে দিয়ে থাকেন। তাই আমরা ৩০ তারিখে ছয়টি আসন আপনাকে উপহার দেবো।

প্রধানমন্ত্রীর সাথে পরিচিতি পর্বে কথা বলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-২ আসনের মহাজোট প্রার্থী ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বাংলার কথা/ডিসেম্বর ২০, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*