Home » উত্তরের খবর » বাড়ি ফিরেই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন চামেলি
বাড়ি ফিরেই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন চামেলি

বাড়ি ফিরেই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন চামেলি

নিজস্ব প্রতিবেদক ০

ভারতে অস্ত্রোপচার শেষে রাজশাহী ফিরেছেন ক্রিকেটার চামেলি খাতুন। আজ বুধবার (১২ ডিসেম্বর) সকালে নভো এয়ারের একটি ফ্লাইটে তিনি ঢাকা থেকে রাজশাহীর শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে এসে পৌছান। এর আগে ভারত থেকে বিমানে ঢাকা পৌঁছান চামেলি। বাড়িতে ফিরেই চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও বিসিবিসহ সংশ্লিষ্ট সকালের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন চামেলি।

 

ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়া এবং মেরুদণ্ডের ব্যথা নিয়ে চামেলি খাতুন গত ২ নভেম্বর ঢাকা গিয়েছিলেন। রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছিল। গত মাসের মাঝামঝিতে পঙ্গু হাসপাতাল থেকে অস্ত্রোপচারের জন্য ভারতের ব্যাঙ্গালুরুতে নেওয়া হয়। ১৮ দিনের চিকিৎসা শেষে তিনি ঢাকায় ফেরেন। এখনও ছয়মাস বিশ্রামে থাকতে হবে চামেলিকে।

 

জানতে চাইলে ক্রিকেটার চামেলি খাতুন বলেন, অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে ছয়মাস পূর্ণাঙ্গ  বিশ্রাম থাকার পরামর্শ দিয়েছেন।  এর পরই তিনি আবার মাঠে ফিরতে চান। তার চিকিৎসায় সহায়তার জন্য এ সময় প্রধানমন্ত্রী ও বিসিবিসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার জন্য দোয়া করার জন্য বলেন।

 

চামেলি বাংলাদেশ জাতীয় নারী দলের হয়ে ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত মাঠ মাতিয়ে বেড়িয়েছেন। শুধু নারী দল নয় সমান তাকে খেলেছেন ফুটবলও। পাশাপাশি অ্যাথলেটিক্সেও ছিলান সমান পারদর্শী। ২০১০ সালে বাংলাদেশের এশিয়া কাপের রানার আপ হওয়া দলের হয়ে মাঠ মাতান চামেলি। কিন্তু আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডে হাড়ের ব্যথা নিয়ে আট বছরে মূমুর্ষু অবস্থায় পৌঁছান। মেরুদণ্ডে দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্ক গুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছিল তার পুরো ডান পাশ। বিষয়টি নিয়ে খবর প্রকাশিত হলে চিকিৎসার ভার নেন প্রধানমন্ত্রী।

 

বাংলার কথা/ডিসেম্বর ১২, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*