Home » উত্তরের খবর » রাবি আইবিএ’র সনদ প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর
রাবি আইবিএ’র সনদ প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর

রাবি আইবিএ’র সনদ প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর

রাবি প্রতিনিধি ০
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) সনদ প্রদান অনুষ্ঠিত হবে আগামী ৮ ডিসেম্বর। অনুষ্ঠানে ইনস্টিটিউটের ৪৪০ জন শিক্ষার্থীর হাতে সনদ তুলে দিবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান। এছাড়া কৃতিত্বপূণ ফলাফল অর্জন করায় অনুষ্ঠানে ১২ শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করা হবে।

আজ বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আইবিএ’র পরিচালক অধ্যাপক একে শামসুদ্দোহা বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন ইউজিসির সদস্য অধ্যাপক এম. শাহ নওয়াজ আলি, রাবির উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও কোষাধ্যক্ষ একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ। স্বাগত বক্তব্য রাখবেন আইবিএ’র পরিচালক অধ্যাপক একে শামসুদ্দোহা এবং ধন্যবাদ জ্ঞাপন করবেন রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ৫ম, ৬ষ্ঠ ও ৭ম ব্যাচের এক্সিকিউটিভ এমবিএ প্রোগ্রামের ১০৬ জনশিক্ষার্থী, সান্ধ্যকালীন ১১তম, ১২তম ও ১৩তম ব্যাচের এম.বি.এ প্রোগ্রামের শিক্ষার্থী ৮৫ জন, দিবাকালীন ৬ষ্ঠ, ৭ম ও ৮ম ব্যাচের এম.বি.এ প্রোগ্রামের শিক্ষার্থী ১১৭ জন, এমবিএ ফর বি.বি.এ ৬ষ্ঠ, ৭ম ও ৮ম ব্যাচের ১৩২ জনসহ মোট ৪৪০জন গ্র্যাজুয়েট অংশগ্রহণ করবেন। এছাড়া অনুষ্ঠানে ১২জন গ্র্যাজুয়েটকে স্বর্ণপদক প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইবিএ-এর সাবেক পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম, আইবি’র অধ্যাপক ড. মোহা. হাছানাত আলী, অধ্যাপক শরিফুল ইসলাম ও প্রভাষক মৃণাল কান্তি পাল।

বাংলার কথা/সাইফুল ইসলাম/নভেম্বর ২৯, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*