Home » প্রবাস জীবন » আগামি ২৬ জানুয়ারি আয়েবার নির্বাহী কমিটির সভা
আগামি ২৬ জানুয়ারি আয়েবার নির্বাহী কমিটির সভা

আগামি ২৬ জানুয়ারি আয়েবার নির্বাহী কমিটির সভা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি ০

অলইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবার) নির্বাহী কমিটির সভার আয়োজন নিয়ে ব্যাপক প্রস্তুতি চলছে ইতালীতে। আগামী বছরের ২৬ জানুয়ারি এই সভা অনুষ্ঠিত হবে। আয়েবার
মহাসচিব কাজী এনায়েত উল্লাহর নির্দেশনা নিয়ে কাজ করে যাচ্ছেন কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সদস্যরা।

 

আগামি বছরের ২৬ জানুয়ারি সিসিলি দ্বীপের কাতানিয়া নগরীতে  অনুষ্ঠিতব্য অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশনের (আয়েবা) কার্যনির্বাহী কমিটির ১৫তম সভায় প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদারকে।

 

আমন্ত্রণ গ্রহণ করে আয়েবার অব্যাহত সাংগঠনিক সাফল্য কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক মুখ্যসচিব আব্দুস সোবহান সিকদার। আয়েবার এক্সিকিউটিভ কমিটির পক্ষে হাসান মাহমুদ এবং মাঈনুল ইসলাম নাসিম গত ২৩ নভেম্বর রোমস্থ বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূতের সাথে সৌজন্য সাক্ষাৎ করে আমন্ত্রণপত্র তার হাতে তুলে দেন।

 

সিসিলি মিটিংয়ে কাতানিয়ার মেয়র, সিসিলি বিভাগের প্রেসিডেন্ট এবং ইতালীয় সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শীর্ষ কর্মকর্তাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

 

আয়েবার একজন কর্মকর্তা জানিয়েছেন, ২৬ জানুয়ারির নির্বাহী কমিটির সভার উদ্বোধনী অধিবেশনে বাংলাদেশের একাধিক সাংবাদিক ও সম্পাদকের উপস্থিত থাকার কথা রয়েছে।

 

বাংলার কথা/নভেম্বর ২৫, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*