Home » উত্তরের খবর » নাগেশ্বরীতে আনসার-ভিডিপি’র উপজেলা সমাবেশ
নাগেশ্বরীতে আনসার-ভিডিপি’র উপজেলা সমাবেশ

নাগেশ্বরীতে আনসার-ভিডিপি’র উপজেলা সমাবেশ

গোলাম মোস্তফা রাঙ্গা ০
কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী পৌর অডিটরিয়ামে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৯ নভেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র  জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম।

সমাবেশে সভাপতিত্ব করেন নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর চেয়ারম্যান আব্দুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান।  সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন নাগেশ্বরীর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা মোছাঃ জেসমিন নাহার। প্রতিবেদন পাঠ করেন সন্তোষপুর ইউনিয়নের ভিডিপি দলনেতা বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক ও ৯নং পৌর ওয়ার্ড ভিডিপি দলনেত্রী মোছাঃ মাসুমা সুলতানা। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও ভিডিপি দলনেত্রী মোছাঃ মাসুমা সুলতানা।

 

সমাবেশে নাগেশ্বরী উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ভালো কাজের পুরষ্কার হিসাবে একজনকে সেলাই মেশিন, তিনজনকে বাইসাইকেল ও ৫০জনকে অন্যান্য পুরষ্কার  প্রদান করা হয়। এর আগে গত ১৭ নভেম্বর রাজিবপুরে ও ১৮ নভেম্বর রৌমারীতেও উপজেলা সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

বাংলার কথা/গোলাম মোস্তফা রাঙ্গা/নভেম্বর ১৯, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*