Home » উত্তরের খবর » রাবির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ
রাবির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

রাবির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি প্রতিনিধি ০
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের (বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েসবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এম খলিলুর রহমান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজ্ঞান স্ট্রিমে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে আগামী ৫ নভেম্বর থেকে ১৫ নভেম্বর এর মধ্যে অনলাইনে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে পছন্দক্রম ফরম পূরণ না করা হলে ভর্তির যোগ্যতা বাতিল বলে গণ্য করা হবে। এছাড়া পছন্দক্রম ও মেধাক্রমানুসারে আগামী ২০ অক্টোবর ভর্তির জন্য চূড়ান্তভাবে মনোনীতদের তালিকা বিজ্ঞান অনুষদের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, অ-বিজ্ঞান স্ট্রিমের ভর্তিচ্ছু এবং বিজ্ঞান স্টিমের যে সকল পরীক্ষার্থী ভর্তি পরীক্ষার উত্তরপত্রে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে ভর্তির জন্য ইচ্ছা প্রকাশ করেছে তাদের মধ্যে উত্তীর্ণদের জন্য আগামী ৫ অক্টোবর ব্যবহারিক পরীক্ষার সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি আগামী ৫ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এছাড়া মুক্তিযোদ্ধা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও শারীরিক প্রতিবন্ধী কোটায় ভর্তি সংক্রান্ত প্রক্রিয়া যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা, জনসংযোগ দপ্তর ও প্রধান চিকিৎসকের কার্যালয় থেকে পরিচালিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://admission.ru.ac.bd/undergraduate/ তে পাওয়া যাবে।

বাংলার কথা/সাইফুল ইসলাম/অক্টোবর ২৬, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*