Home » উত্তরের খবর » প্রধানমন্ত্রীর কাছে কিন্ডার গার্ডেন শিক্ষকদের সম্মানী দেয়ার দাবি জানাবো : মেয়র লিটন
প্রধানমন্ত্রীর কাছে কিন্ডার গার্ডেন শিক্ষকদের সম্মানী দেয়ার দাবি জানাবো : মেয়র লিটন

প্রধানমন্ত্রীর কাছে কিন্ডার গার্ডেন শিক্ষকদের সম্মানী দেয়ার দাবি জানাবো : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, এ মাসেই আমার প্রধানমন্ত্রীর সাথে দেখা হতে পারে। দেখা হলেই কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষকদের জন্য নূন্যতম সরকারী এক হাজার টাকা প্রদানের দাবি প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর কাছে উত্থাপন করবো। কারণ তাদের প্রত্যেকের জন্য নূন্যতম এক হাজার টাকা সম্মানী পাওয়া উচিত।

বুধবার (১০ অক্টোবর) রাত আটটায় মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনের পাশে প্যান্ডেলে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার পক্ষে নিরসলভাবে পরিশ্রম ও বিজয়ী করায় কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে খায়রুজ্জামান লিটন আরো বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে আপনারা সবাই ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। এজন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমি আপনাদের এই ঋণ পরিশোধ করতে পারবো না।

 

অনুষ্ঠানে মেয়র পত্নী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, খায়রুজ্জামান লিটন রাজশাহী নিয়ে অনেক স্বপ্ন দেখেন। রাজশাহীর জন্য অনেক কিছুই করতে চান। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে আপনারা খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করেছেন। এজন্য আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করছেন। আবারো যদি আমরা প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনি, তিনি বঙ্গবন্ধুর স্বপ্নকে পরিপূর্ণভাবে বাস্তবায়ন করতে পারবেন। আর খায়রুজ্জামান লিটন প্রধানমন্ত্রীর অনেক কাছের, তাই রাজশাহীর উন্নয়নে কাজের অভাব হবে না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রাজশাহী কিন্ডার গার্ডেন স্কুল অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামারুজ্জামান কামরু, আব্দুল মজিদ কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা শারমীন আকতার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে রাজশাহী কিন্ডার গার্ডেন স্কুল এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মেয়রকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

বাংলার কথা/পিআর/অক্টোবর ১০, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*