Home » নাগরিক সংবাদিকতা » ম্যান অফ দ্য আইডল অ্যাওয়ার্ড পেলেন টাঙ্গাইলের মানিক
ম্যান অফ দ্য আইডল অ্যাওয়ার্ড পেলেন টাঙ্গাইলের মানিক

ম্যান অফ দ্য আইডল অ্যাওয়ার্ড পেলেন টাঙ্গাইলের মানিক

মারুফ সরকার ০
বিএনসিপি’র রোল মডেল হিসেবে ‘ম্যান অফ দ্য আইডল ২০১৭-২০১৮’ অ্যাওয়ার্ড অর্জন করেছেন টাংগাইলের শেখ তারিকুল ইসলাম মানিক।

বিএনসিপি’র ইতিহাসে এটাই সবচেয়ে বড় অ্যাওয়ার্ড, যা অর্জন করতে সক্ষম হয়েছেন বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লানেন্ট  টাংগাইল প্রদেশের টানা ৪ বারের সফল প্রেসিডেন্ট শেখ তারিকুল ইসলাম মানিক। তিনি বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্টের এক উজ্জ্বল দৃষ্টান্ত। প্রথম যখন বিএনসিপি টাংগাইলে শুরু হয়, তখন মাত্র হাতে গোনা কয়েকজনকে নিয়ে শুরু হয়েছিল বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লানেন্ট টাংগাইলের পথ চলা। তখন বিএনসিপি কেন্দ্রীয় কমিটি শেখ তারিকুল ইসলাম মানিককে চাইল্ড পার্লামেন্টের প্রেসিডেন্ট হিসেবে মনোনীত করেন। সেই থেকে বিএনসিপির সাথে তার পথ চলা শুরু হয়।

সেই সময় থেকে মানিকের অক্লান্ত পরিশ্রমের ফল হিসেবে টাংগাইল বিএনসিপি এখন অন্যতম ভূমিকা পালন করছে সর্বত্র। শুধু টাংগাইল নয়, দাপিয়ে বেড়াচ্ছে পুরো বাংলাদেশ। এমন এক সময় ছিল যখন বিএনসিপিকে তেমন কেউ চিনতো না, জানতো না। ঠিক তখনই আগমন ঘটে কিশোর শেখ তারিকুল ইসলাম মানিকের। তার হাতের স্পর্শে নতুন করে গড়ে উঠতে থাকি বিএনসিপি। তার মেধা, মনন ও শ্রমের ফলন হলো বর্তমান বিএনসিপি। আজ বিএনসিপি টাংগাইলকে বাংলাদেশের সকল জেলায় রোল মডেল হিসেবে গ্রহণ করেছে। আর এর সাথে রয়েছে মানিকের কঠোর শ্রম ও ভালোবাসা।

শেখ তারিকুল ইসলাম মানিক এগিয়ে যাক, এগিয়ে যাক তার হাত ধরে বিএনসিপি। বিএনসিপি’র সকল সদস্য এই কামনা করে। একই দিনে মানিক তিনটি অ্যাওয়ার্ড পেয়েছেন। একটি হলো ম্যান অফ দ্য আইডল ২০১৭-২০১৮ অ্যাওয়ার্ড, দ্বিতীয় হলো লেখক ও সাহিত্যিক অ্যাওয়ার্ড ২০১৭ এবং তৃতীয় হলো  বিএনসিপি টাংগাইলের ৪ বার প্রেসিডেন্ট হওয়ার জন্য ২০১৭-২০১৮ অ্যাওয়ার্ড।

প্রতিবেদক : মারুফ সরকার, মুঠোফোন : ০১৭৪৩-৩৫৯৭৪১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*