Home » অপরাধ ও আইন » আতাইকুলায় ‘বন্দুকযুদ্ধে চরমপন্থী’ নিহত
আতাইকুলায় ‘বন্দুকযুদ্ধে চরমপন্থী’ নিহত

আতাইকুলায় ‘বন্দুকযুদ্ধে চরমপন্থী’ নিহত

আতাইকুলা (পাবনা) প্রতিনিধি ০

পাবনার আতাইকুলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কোরবান হোসেন (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে নিহত কোরবান চরমপন্থী দল নকশাল বাহিনীর আঞ্চলিক নেতা ছিলেন। তিনি আতাইকুলার যাত্রাপুর গ্রামের বাসিন্দা।

 

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে খবর আসে যে আতাইকুলা থানার কৈজরী গ্রামের সোবহানের কাঁঠালবাগানে একদল চরমপন্থী সন্ত্রাসী গোপন বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই স্থানে যায়।

 

ওসি বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন কোরবান হোসেন বলে পরিচয় শনাক্ত করেন।

 

ওসি মাসুদ রানা আরো জানান, এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) মন্টু হোসেন, ফারুক হোসেন, কনস্টেবল আবদুর রউফ ও শাহীন আলী। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার, চারটি কার্তুজ, দুটি কার্তুজের খোসা, ২০টি ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। নিহত কোরবানের বিরুদ্ধে আতাইকুলা ও পার্শ্ববর্তী আটঘরিয়া থানায় হত্যা-ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

 

বাংলার কথা/এনটিভি অনলাইন/সেপ্টেম্বর ১৮, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*