Home » উত্তরের খবর » রাজশাহীতে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত
রাজশাহীতে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

রাজশাহীতে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

ময়েজ উদ্দিন ০
দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী মহানগরীতে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএস) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নার্সেস দিবস উপলক্ষে আজ ১২ মে শনিবার সকাল সাড়ে আটটায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর ঘোষপাড়া, কলাবাগান, রাজিব চত্তর, বন্ধগেট, সিটি বাইপাস ও লক্ষিপুর মোড় প্রদক্ষিণ করে রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেনী, রাজশাহী মেডিকেল কলেজ শাখা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমান খান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপার আলেয়ারা খাতুন, ডেপুটি নার্সিং সুপার বদর উদ্দীন, নার্সিং এসোসিয়েশনের সভাপতি ইলোরা পারভিন, সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিনসহ অন্যান্য স্টাফ নার্সরা উপস্থিত ছিলেন।

দিবসটি উদযাপন উপলক্ষে একই দিন বিকালে মেডিকেল কলেজ অডিটোরিয়ামে স্টাফ নার্স ও তাদের সন্তানদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
০ ময়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক, বিএনএস, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা, মোবাইল নং-০১৭২৮৬০৭৫৭৫
বাংলার কথা/পিআর/মে ১২, ২০১৮