Home » উত্তরে বেড়ানো » জয়পুরহাটে এইচএসসি পরীক্ষর্থীকে পিটিয়ে হত্যা

জয়পুরহাটে এইচএসসি পরীক্ষর্থীকে পিটিয়ে হত্যা

জয়পুরহাট সংবাদদাতা ০

জয়পুরহাটে ফজলে রাব্বী (২০) নামের এক কলেজছাত্রকে প্রকাশ্যে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১০ মে) রাতে ক্যারম বোর্ড খেলার সময় মোটরসাইকেল দিতে সম্মত না হওয়ায় রেজা ও তার সহযোগীরা তাকে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

রাত ৯টার দিকে জয়পুরহাট শহরের বিহারিপাড়া (সওদাগর) সংলগ্ন বঙ্গবন্ধু সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার সময় পথে ফজলে রাব্বীর মৃত্যু হয়।

নিহত ফজলে রাব্বী জেলার আক্কেলপুর উপজেলার রোয়ার গ্রামের সেলিম রেজার ছেলে। জয়পুরহাট শহীদ জিয়া কলেজের ছাত্র হিসেবে এবার সে মঙ্গলবাড়ি কলেজ কেন্দ্র থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে। বৃহস্পতিবার তার পরীক্ষা শেষ হয়। কিন্তু পরীক্ষা শেষে তার আর নিজ বাড়িতে মা-বাবার কাছে ফেরা হল না। ফিরল লাশ হয়ে।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) মমিনুল হক জানান, ফজলে রাব্বী শহরের বিহারিপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে জয়পুরহাট শহীদ জিয়া কলেজে লেখাপড়া করত। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সে মোটরসাইকেল নিয়ে তার ভাড়া বাসার অদূরে বঙ্গবন্ধু সড়কে ক্যারম বোর্ড খেলতে যায়। সেখানে রেজা নামে এক তরুণ তার মোটরসাইকেলটি চায়। কিন্তু সে তাকে তার মোটরসাইকেল দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে ক্ষপ্তি হয়ে রেজা ও তার সহযোগীরা তাকে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার সময় পথে ফজলে রাব্বীর মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ ঘাতক রেজা বা তার সহযোগীদের কাউকে আটক করতে পারেনি। ময়নাতদন্তের জন্য রাতেই তার লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলার কথা/সাইফ/১১ মে ২০১৮