Home » উত্তরের খবর » লালমনিরহাটের অরণ্য স্কুল এন্ড কলেজে যুগপূর্তি উৎসব
লালমনিরহাটের অরণ্য স্কুল এন্ড কলেজে যুগপূর্তি উৎসব

লালমনিরহাটের অরণ্য স্কুল এন্ড কলেজে যুগপূর্তি উৎসব

লালমনিরহাট প্রতিনিধি ০
শিক্ষাক্ষেত্রে ব্যাপক আলোচিত ও সুনাম অর্জনকারি শিক্ষা প্রতিষ্ঠান লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়লে প্রতিষ্ঠিত অরণ্য স্কুল এন্ড কলেজের এক যুগপূর্তি উৎসব বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

গতকাল ৪ মার্চ রবিবার বিকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় ক্ষুদে শিক্ষার্থীর উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে বিদ্যালয় প্রাঙ্গন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আঞ্জারুল হক সরকার মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত যুগপূর্তি উৎসব অনুষ্ঠানে কার্যনির্বাহী সদস্য ও এনটিভির সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক, আব্দুস সালাম ও মোকতাল হোসেনের হাতে সম্মাননা স্মারকসহ উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে লালমনিরহাট প্রেসক্লাবের সভাপতি মোফাখারুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, কালীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ আবদুল আলিম, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, সাবেক সভাপতি তিতাস আলম, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, যমুনা টিভির লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, এটিএন নিউজের আনোয়ার হোসেন স্বপন, কালেরকন্ঠ ও এনটিভির হায়দার আলী বাবু, যুগান্তরের মিজানুর রহমান দুলাল ও ডিবিসি নিউজের লালমনিরহাট প্রতিনিধি মাজেদ মাসুদকে উত্তরীয় পরিয়ে দেয়ার পাশাপাশি তাদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলের অরণ্য স্কুল এন্ড কলেজের পরিচালক কাওসার আলম, প্রধান শিক্ষক (প্রাথমিক শাখা) হাসিনা সরকার, সমাজসেবক আব্দুল হাকিম ও তশারফ হোসেন।

অনুষ্ঠানে স্মৃতিচারণ, প্রীতিভোজ ও সাংষ্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি ও ফানুস উড়ানোসহ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।

বাংলার কথা/ইলিয়াস বসুনিয়া পবন/মার্চ ০৫, ২০১৮