Home » উত্তরের খবর » পুঠিয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীনবরণ
পুঠিয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীনবরণ

পুঠিয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীনবরণ

মোঃ আমিনুল ইসলাম, পুঠিয়া (রাজশাহী) ০
আবেগঘন মূহুর্তকে সামনে রেখে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার চকধাদাশ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নতুন শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চকধাদাশ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেলপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিল।

প্রধান অতিথি নতুন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। এছাড়া তিনি বিদায়ী শিক্ষার্থীদের হাতে পরীক্ষার প্রবেশপত্রসহ বিভিন্ন উপহার তুলে দেন। এসময় তিনি শিক্ষার্থীদের আগামী জাতি গঠনের হাতিয়ার বলে আখ্যায়িত করেন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আকরাম আলী বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ঘন মূহুর্তে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি সকল নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের সর্বাঙ্গিন মঙ্গল কামনা করেন।

চকধাদাশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিত্ব মোঃ আকতার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিড়ালদহ মাদ্রাসার বিএসসি (গণিত) শিক্ষক মোঃ আকতার আলী। তিনি শিক্ষার্থীদের মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে বিরত থাকার পরামর্শ দেন এবং সকলের সুন্দর জীবন প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চকধাদাশ উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মোঃ মুনতাসির রহমান (আল-আমিন)। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মোছাঃ নাসরিন আক্তার সীমা। নবম শ্রেণীর ছাত্রী মোছাঃ ছাবিকুন্নাহার বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বানেশ^র ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান, চকধাদাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আক্তারুজ্জামান, মোঃ আসাদুজ্জামান, মোঃ নুরুল ইসলাম, মোঃ মাকিদুল ইসলাম, মোছাঃ সেলিনা খাতুন, মোছাঃ দিলরুবা খাতুন, স্কুল সচিব মোঃ জালাল উদ্দিন ও অফিস সহায়ক মোঃ সাইদুর রহমানসহ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র এবং বিডিসময় নিউজ২৪ এর রাবি প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম।

বাংলার কথা/মোঃ আমিনুল ইসলাম/জানুয়ারি ২৫, ২০১৮