সিংড়ায় দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

সিংড়ায় দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

নাটোর প্রতিনিধি ০ নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহ কালিকাপুর এলাকায় দুর্বৃত্তের গুলিতে হামিদুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন হাম...

জনগণের পাশে থাকার অঙ্গীকার আ’লীগ নেতা টুলুর
কালীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
ভাষা শহীদদের প্রতি রাজশাহীবাসীর শ্রদ্ধা

নাটোর প্রতিনিধি ০
নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহ কালিকাপুর এলাকায় দুর্বৃত্তের গুলিতে হামিদুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন হামিদুলের সাথে থাকা রবিউল ইসলাম (৩০) নামে অপর এক যুবক।

নিহত হামিদুল ইসলাম সিংড়া উপজেলার মহিষমারি গ্রামের নেকাব্বর আলীর ছেলে এবং  আহত রবিউল ইসলাম একই গ্রামের খলিলুর রহমানের ছেলে। রবিউলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ১৭ অক্টোবর মঙ্গলবার দুপুর একটার সময় অতর্কিত গুলিবর্ষণের এ ঘটনা ঘটে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর একটার দিকে সিংড়া উপজেলার হাতিয়ানদহ কালিকাপুর এলাকায় এই গুলি বর্ষনের ঘটনা ঘটে। এতে  গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে হামিদুল ইসলামেরর মৃত্যু হয়। আর রবিউল ইসলাম পেটে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আর নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যার কারণ হিসেবে অভ্যন্তরীণ কোন্দলকে বিবেচনা করা হচ্ছে জানিয়েছেন ওসি।

বাংলার কথা/নাইমুর রহমান/অক্টোবর ১৭, ২০১৭

COMMENTS

WORDPRESS: 0
DISQUS: