Home » উত্তরের খবর » সিরাজগঞ্জের বেলকুচিতে ক্লিনিকে নার্সের ঝুলন্ত লাশ
সিরাজগঞ্জের বেলকুচিতে ক্লিনিকে নার্সের ঝুলন্ত লাশ

সিরাজগঞ্জের বেলকুচিতে ক্লিনিকে নার্সের ঝুলন্ত লাশ

সিরাজগঞ্জ সংবাদদাতা ০

সিরাজগঞ্জের বেলকুচিতে বিসমিল্লাহ ক্লিনিক থেকে বীথি খাতুন (৩২) নামে এক নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বেলকুচি থানা পুলিশ আজ ২৩ জুলাই রোববার বেলা সাড়ে ৩টার দিকে ফ্যানের সাথে রশি পেছানো লাশটি উদ্ধার করে। সে বেলকুচির মুকন্দগাতি এলাকার মাহমুদুল ইসলামের স্ত্রী।

 
বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, বেলকুচি পৌর এলাকার শেরনগরে অবস্থিত বিসমিল্লাহ জেনারেল হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিল নার্স বীথি খাতুন। হাসপাতাল ভবনের তৃতীয় তলার একটি কক্ষে স্বামীর সঙ্গে ভাড়া থাকতেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মাহমুদুলের সঙ্গে বীথির দ্বিতীয় বিয়ে হয়। মাহমুদুলের প্রথম পক্ষের স্ত্রী রয়েছে। এ নিয়ে প্রায়ই মাহমুদুলের সঙ্গে বীথির ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে রোববার সকালেও তাদের মধ্যে কথা কাটাকটি হয়। পরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় বীথির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরে বীথি আত্বহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে জানান ওসি।

 
এদিকে বীথির স্বামী মাহমুদুল ইসলাম জানান, হাসপাতালের মালিক জিন্নাহ ও রকমান আলী তাকে জোড় করেই হাসপাতালের উপরে বাসা ভাড়া দিয়ে রাখতো। তাদের অনৈতিক উদ্দেশ্যে ছিল বলেই আমার ইচ্ছানুযায়ী চলতে দিতোনা। তারাই তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। এ ব্যাপারে আমরা থানায় অভিযোগ করবো।

 

 

বাংলার কথা/হৃদয়/জুলাই ২৩, ২০১৭