Home » অপরাধ ও আইন » কলেজছাত্রীকে ছুরিকাঘাত : বখাটের আত্মসমর্পণ
কলেজছাত্রীকে ছুরিকাঘাত : বখাটের আত্মসমর্পণ

কলেজছাত্রীকে ছুরিকাঘাত : বখাটের আত্মসমর্পণ

বাংলার কথা ডেস্ক ০

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সোনিয়া আক্তার (২২) নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত বখাটে তানভীর (২৪) আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফারজানা আহমেদের আদালতে আত্মসমপর্ণ করলেও বুধবার দুপুরে বিষয়টি জানাজানি হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের আদালত পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, তানভীর আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, কলেজছাত্রী সোনিয়াকে ছুরিকাঘাতের ঘটনায় তার বাবা মলাই মিয়া বাদী হয়ে বখাটে তানভীরের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সোনিয়াকে ছুরিকাঘাতের পর থেকেই পুলিশ তানভীরকে গ্রেফতারের চেষ্টা করছিল। সে আদালতে আত্মসমর্পণ করেছে বলে আমরা শুনেছি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন জানানো হবে বলে জানান ওসি।

এর আগে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত শনিবার বিকেলে শহরের কালী বাড়ি মোড়ে এজ এন জে ডেন্টাল পয়েন্ট নামে এক দন্ত চিকিৎসালয়ে সোনিয়াকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে বখাটে তানভীর। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোনিয়া সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি লেখাপড়ার পাশাপাশি জে এন জে ডেন্টাল পয়েন্টে চাকরি করতেন।

বাংলার কথা/সাইফ/জুলাই ১২, ২০১৭