Today May 27, 2018, 9:49 pm |
Home » অপরাধ ও আইন » ৫ তলা ক্লিনিক থেকে লাফিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

৫ তলা ক্লিনিক থেকে লাফিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার বেসরকারি একটি ক্লিনিক থেকে লাফিয়ে পড়ে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। আজ ১৬ মে বুধবার দুপুরে রাজশাহী মডেল হাসপাতাল নামের ওই ক্লিনেকে এ ঘটনা ঘটে। চর্মরোগের চিকিৎসা নিতে এসে সে আত্মহত্যা করে বলে জানিয়েছে পুলিশ।

নিহত কিশোরী সাথী খাতুন (১৭) ঝিনাইদহ সদরের মৃত মীর আবুল বাসারের মেয়ে। রাজশাহী মডেল হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক মিজানুর রহমানের অধিনে সে চিকিৎসা নিচ্ছিল। সাথী এবছর  ঝিনাইদাহের ডাক বাংলা আব্দুর রউফ কলেজ থেকে এএইচএসি পরীক্ষা দিয়েছে।

নিহতের মা রাবেয়া খাতুন জানান, তার তিন মেয়ে। এর মধ্যে সাথী ছোট। সম্প্রতি তার বিয়ে হয়েছে। তার চমরোর্গ রয়েছে। পাশাপাশি মানসিক সমস্যাও রয়েছে। তার চিকিৎসার জন্য ক্লিনিকে নিয়ে আসা হয়েছিল।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বুধবার সকালে সাথী চর্মরোগের চিকিৎসার জন্য ওই ক্লিনিকে ভর্তি হয়। তার মানসিক সমস্যাও ছিলো। তার সঙ্গে তার মাও ছিলেন। টয়লেটে যাওয়ার নাম করে দুপুরে হঠাৎ করেই ক্লিনিকের ৫ তলার ছাদে উঠে সাথী। সেখান থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায়। পরে এলাকাবাসী টের পেয়ে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাথীর মৃত্যু হয়।

বাংলার কথা/মে ১৬, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com