Today June 14, 2018, 8:39 pm |
Home » অপরাধ ও আইন » ৫০ হাজার লিটার চোলাই মদ ধ্বংস, গ্রেপ্তার ২

৫০ হাজার লিটার চোলাই মদ ধ্বংস, গ্রেপ্তার ২

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ০
রাজশাহীর চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৫০ হাজার লিটার চোলাই মদ ধ্বংস করেছে র‌্যাব। সোমবার বিকালে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এই অভিযান চালায়। এসময় মদ প্রস্তুতের অপরাধে দুজনকে গ্রেপ্তারও ও করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের সাজা দেওয়া হয়। সোমবার রাতে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দণ্ডিতরা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার উত্তরগাওপাড়া গ্রামের আক্কেল আলীর ছেলে আব্দুল হালিম (৪৫) ও চারঘাটের ভায়ালক্ষীপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোখলেসুর রহমান (৪৫)।

এদের মধ্যে হালিমকে এক বছর এবং মোখলেসুরকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুল ইসলাম এ দণ্ড দেন।

র‌্যাব জানায়, চোলাই মদ প্রস্তুতের গোপন সংবাদের ভিত্তিতে মোখলেসুরের বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় মদ তৈরির সময় হালিম ও মোখলেসুরকে হাতেনাতে আটক করা হয়। ঘটনাস্থলে জব্দ করা ৫০ হাজার লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে। দণ্ডপ্রাপ্তদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহীর পুঠিয়া উপজেলার নামাজগ্রামে সোমবার  অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেনসিডিলসহ আব্দুস সামাদ (৫৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে। সামাদ রাজশাহী মহানগর পুলিশের কাটাখালি থানার শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কাটাখালি থানায় মামলা করেছে র‌্যাব।

বাংলার কথা/পিআর/জুন ১২, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com