Today July 22, 2017, 8:31 am |
Home » উত্তরের খবর » সিটি ও জাতীয় নির্বাচনে ছাত্রলীগকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে: লিটন
AD Space

সিটি ও জাতীয় নির্বাচনে ছাত্রলীগকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে: লিটন

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এ দু’টি নির্বাচনে ছাত্রলীগকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। রাজশাহীসহ সারা দেশের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে হবে, আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের কাছে আবদার জানাতে হবে। ছাত্রলীগ আবদার করলে তা কেউ ফেলে দিতে পারবে না। তাই এখন থেকেই জনগণকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ করতে হবে। যাতে বিএনপি-জামায়াত কোনভাবে অপপ্রচার ও মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে না পারে।

 

আজ ১৬ জুলাই রোববার রাজশাহী নগরীর বোয়ালিয়া (পূর্ব) থানা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত আবারো দেশে আন্দোলনের নামে নাশকতা চালানোর ষড়যন্ত্র করছে। কিন্তু আওয়ামী লীগের বিরুদ্ধে কোন আন্দোলন করে কেউ সফল হতে পারবে না। ছাত্রলীগ সে আন্দোলন সফল হতে দেবে না। যেমন তারা অতীতেও এ ধরণের জ্বালান-পোড়াও আন্দোলন সফল হতে দেয়নি।

 

রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে আয়োজিত এ সম্মেলনে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লেমন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন প্রমুখ।

 

সম্মেলন উদ্বোধন করেন মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ। প্রধান বক্তা ছিলেন মহানগর ছাত্রলীগের  সাধারণ সম্পাদক মাহামুদ হাসান রাজিব। সম্মেলনে সভাপতিত্ব করেন বোয়ালিয়া (পূর্ব) থানা ছাত্রলীগের সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু। সম্মেলন পরিচালনা করেন বোয়ালিয়া (পূর্ব) থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ দাস।

বাংলার কথা/জুলাই ১৬, ২০১৭

AD Space

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

AD Space
সম্পাদকমন্ডলীর সভাপতি: অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: মোঃ শাহজাহান আলী
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com