Today September 21, 2017, 9:25 am |
Home » উত্তরের খবর » সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহীর বিশিষ্ট সাংবাদিক বুলবুল চৌধুরী (৫৬) আজ ১৩ সেপ্টেম্বর বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ইন্তেকাল করেছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বেশ কিছুদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তিনি ভারত থেকে চিকিৎসা নিয়ে আসেন।

 

বুলবুল চৌধুরীর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বাংলার কথা পরিবার গভীরভাবে শোকাহত।

 

বিশিষ্ট সাংবাদিক বুলবুল চৌধুরী ১৯৬১ সালে চাঁপাইনবাবগঞ্জ শহরে জন্মগ্রহণ করেন। তার পিতা আবদুল মতলুব চৌধুরী। ১৯৭৩ সালে ঢাকায় অবস্থানকালে দৈনিক আজাদে কাজ করেন তিনি। পরে আশির দশকে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাকালে সাংবাদিকতায় যুক্ত হন। তিনি দৈনিক বাংলা, দৈনিক দেশ, মুক্তকণ্ঠ, দৈনিক যুগান্তর প্রভৃতি পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান হিসেবে কাজ করেছেন। তিনি রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি রাজশাহী নগরীর ভদ্রামোড়ে চৌধুরী টাওয়ারে স্ত্রী ও দুই কন্যা নিয়ে বসবাস করছিলেন।

 

বুলবুল চৌধুরীর পারিবারিক সূত্র জানায়, বুধবার দুপুর দু’টার দিকে তিনি নগরীর সাহেব বাজার এলাকায় একটি ব্যাংকে টাকা উঠাতে যান। সেখান থেকে গাড়ীতে উঠেই তিনি অসুস্থতাবোধ করেন। এরপর তাকে নেওয়া রামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে তিনটার দিকে তিনি মারা যান। পরে তার মৃতদেহ নেওয়া হয় চৌধুরী টাওয়ারে।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল চৌধুরীর প্রথম জানাযার নামাজ আগামিকাল বৃহস্পতিবার সকাল সাতটায় নগরীর ভদ্রা জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এরপর সেখান থেকে লাশ নিয়ে যাওয়া হবে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে। সেখানে সকাল সাড়ে আটটায় দ্বিতীয় জানাযা শেষে তার লাশ হেতেম খাঁ কবরস্থানে দাফন করা হবে।

 

বাংলার কথা/সেপ্টেম্বর ১৩, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com