Today June 14, 2018, 11:11 pm |
Home » উত্তরের খবর » শিশুর প্রতি যৌন হয়রানি বন্ধে রাজশাহীতে মানববন্ধন

শিশুর প্রতি যৌন হয়রানি বন্ধে রাজশাহীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ০
শিশুশ্রম প্রতিরোধ দিবস উপলক্ষে শিশুর প্রতি যৌন নির্যাতন বন্ধে রাজশাহীতে শোভাযাত্রা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ ১২ জুন মঙ্গলবার বেলা ১১টা থেকে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

উন্নয়ন সংস্থা এসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট (এসিডি) এর উদ্যোগে মানববন্ধনে চাইল্ডস ডিফেন্ডারস ফোরাম ও কমিউনটি ওয়াচ গ্রুপের সদস্যরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে চাইল্ড ডিফেন্ডারস ফোরামের সদস্যরা ‘শিশুশ্রম ও শিশুর প্রতি যৌন হয়রানি প্রতিরোধে’ বিভিন্ন শ্লোগান দেয়। মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা সরকার ও প্রশাসনের কাছে শিশুশ্রম ও শিশুর প্রতি যৌন হয়রানি বন্ধের জন্য তাদের দাবিসমূহ উপস্থাপন করে।

বক্তারা শিশুশ্রম ও শিশুর প্রতি যৌন নির্যাতন বন্ধের লক্ষ্যে প্রাশাসনকে কার্যকর প্রদক্ষেপ গ্রহণ ও শিশু সংশ্লিষ্ট আইনসমূহের যথাযথ প্রয়োগের আহ্বান জানান।

এ সময় বক্তব্য রাখেন- এসিডির প্রোগ্রাম অফিসার হাফিজ উদ্দিন পিন্টু, প্রকল্প সমন্বয়কারী মোঃ মেরাজ উদ্দীন তালুকদার, প্রকল্প সমন্বয়কারী এহসানুল আমিন ইমন, প্রোগ্রাম ম্যানেজার আলী হোসেন। এছাড়া চাইল্ড ডিফেন্ডারস ফোরামের সদস্যরা মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন।

বাংলার কথা/জুন ১২, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com