Today June 16, 2018, 8:58 am |
Home » উত্তরের খবর » রাবিতে ইউনিস্যাবের সেচ্ছাসেবক সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত

রাবিতে ইউনিস্যাবের সেচ্ছাসেবক সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি ০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) যষ্ঠ বারের মত ইউনিস্যাবের সেচ্ছাসেবক সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত এ কার্যক্রম পরিচালিত হয়।

 

দিনব্যাপী কার্যক্রমের প্রথমে ৪৫০জনের বেশি নিয়োগপ্রার্থীদের অংশগ্রহণে দশ মিনিটের একটি গ্রুপ আলোচনা হয়। পরে প্রত্যেকের মৌখিক পরীক্ষা নেওয়া হয়। উল্লেখ্য মানসিক ও মানবিক গুণাবলী বিচার করে ৪৫০জনের মধ্যে থেকে ১০০ জনকে নির্বাচন করা হবে।

 

ইউনিস্যাব- রাজশাহীর “মানবসম্পদ উন্নয়ন” এর সমন্বয়কারী আ. ম. মোহাইমিনুর জোয়ারদার বলেন, আমরা বিশ্বাস করি যুব সমাজের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা থেকেই গড়ে উঠবে দেশের আর্থসামাজিক অবস্থা। আজকের যুব সমাজ আগামী দিনে দেশের উন্নয়নে সকল ক্ষেত্রে সক্রিয় অংশগ্রহণ করবে। আমরা খুঁজছি এমনই কিছু তরুণ যারা সচেতন নাগরিক হিসেবে গড়ে উঠবে।

 

জাতিসংঘ যুব ও ছাত্র সংঘ (ইউনিস্যাব) ১৯৯৯ সালে বাংলাদেশে এবং ২০১৪ সাল থেকে রাজশাহী বিভাগে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে আসছে। জাতিসংঘের বিভিন্ন কার্যাবলীকে উদ্বুদ্ধকরণ ও নানা সেচ্ছাসেবামূলক কাজসহ নিজেদের সদস্যদের সার্বিক উন্নয়ন ও দেশের সেবা করার লক্ষে ইউনিস্যাব কাজ করে।

বাংলার কথা/আলী ইউনুস হৃদয়/ ১১ ফেব্রুয়ারি ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com