Today January 20, 2018, 8:59 am |
Home » উত্তরের খবর » রাজশাহীতে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

রাজশাহীতে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

মোঃ রাজিব উল ইসলাম ডিনপল ০
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত রাজশাহী মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

আজ ০১ ডিসেম্বর শুক্রবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের নীচ থেকে বিক্ষোভ মিছিল বের করে রাজশাহী মহানগর জাতীয়তাবাদী যুবদল। মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে মিছিলটি সাহেব বাজার জিরো পয়েন্টের দিকে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় মালোপাড়াস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনেই পথসভা করে কর্মসূচি শেষ করা হয়।

রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু ও যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন।

পথসভায় যুবদল নেতারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে দায়ের করা মামলাগুলো মিথ্যা ও  হয়রানিমূলক দাবি করে তা প্রত্যাহারের দাবি জানান। এছাড়া নির্বাচনকালীন সহায়ক সরকার গঠনের উদ্যোগ গ্রহণ না করা হলে কঠোর কর্মসূচি দেওয়ার কথাও জানান বক্তারা।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে নগরীর মনিচত্বর এলাকায় ছাত্রদল একটি খণ্ড মিছিল বের করে। এসময় পুলিশ বাধা দিলে নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ও কয়েকটি অটোরিকশা ভাংচুর করে। পরে পুলিশ ধাওয়া দিলে মিছিলকারীরা পালিয়ে যায়।
০ মোঃ রাজিব উল ইসলাম ডিনপল, দপ্তরের দায়িত্বে নিয়োজিত, রাজশাহী মহানগর জাতীয়তাবাদী যুবদল, মোবাইল: ০১৭৪০-৫৯৫৩৭৭।

বাংলার কথা/পিআর/ডিসেম্বর ০১, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com