Today October 18, 2017, 2:51 am |
Home » উত্তরের খবর » বাঘায় নালা থেকে যুবকের মরদেহ উদ্ধার

বাঘায় নালা থেকে যুবকের মরদেহ উদ্ধার

বাঘা (রাজশাহী) সংবাদদাতা ০
রাজশাহীর বাঘা উপজেলার মাউতপাড়া গোরস্থান ও মসজিদের মাঝ দিয়ে বয়ে যাওয়া একটি নালা থেকে রাকিব হোসেন (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে আজ ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মরদেহটি উদ্ধার করে। এ সময় পুলিশ ময়নাতদন্তের জন্য তার মরদেহটি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত রাকিব হোসেন ওই গ্রামের আমান উল্লাহর ছেলে। দুদিন আগে রাকিব মাছ ধরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে জাল নিয়ে বের হয়েছিল। পরে আর ফিরে আসেনি। দুদিন পর নালার পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হলো। বর্তমানে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, তার পরিবারের লোকজন জানিয়েছে রাকিবের মৃগী রোগ ছিল। মরদেহ দেখে মনে হয়েছে দুদিন আগেই তার মৃত্যু হয়েছে। তার মরদেহের পাশে জালপাতা ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নালায় মাছ ধরতে নেমে তিনি মৃগী রোগে আক্রান্ত হন। এর পর পানি থেকে আর উঠতে না পেরে সেখানেই তার মৃত্যু হয়েছে।

এর পরও ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া রাকিবের মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে না। এজন্য মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। পরে অন্যকিছু পাওয়া গেলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান রাজশাহীর বাঘা থানার ওসি।

বাংলার কথা/সেপ্টেম্বর ১৯, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com