Today June 16, 2018, 3:06 am |
Home » উত্তরের খবর » ফের রাবির দশম সমাবর্তন স্থগিত

ফের রাবির দশম সমাবর্তন স্থগিত

রাবি প্রতিনিধি ০

আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দশম সমাবর্তন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের অসুস্থার কারণে স্থগিত করা হয়েছে। সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আব্দুল হামিদের প্রতিনিধি হিসেবে শিক্ষামন্ত্রীর সভাপতিত্ব করবেন বলে নির্ধারিত ছিলো।আজ ১৩ মার্চ  মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এ তথ্য জানিয়েছেন।

 

অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, “বিশ্ববিদ্যালয়ের দশম সমাবর্তনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সভাপতিত্ব করবেন বলে নির্ধারিত ছিলো। কিন্তু তাঁর চোখের অপারেশনের কারণে তিনি উপস্থিত হতে পারবেন না।

 

তিনি আরও বলেন , “অসুস্থতার কারণে শিক্ষামন্ত্রী সমাবর্তনে উপস্থিতির বিষয়ে অপারগতা জানালে আজ সকালে প্ল্যানিং কমিটির জরুরি সভা ডাকা হয়। সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে দশম সমাবর্তন সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে রাষ্ট্রপতির দপ্তরে যোগাযোগ করে সমাবর্তনের তারিখ নির্ধারণ করা হবে বলেও তিনি জানান।

 

এর আগে ২০১৬ সালের ২৪ ডিসেম্বর দশম সমাবর্তনের আয়োজন করে গত প্রশাসন। পরে ২০১৭ সালের মে মাসে দায়িত্ব নেন বর্তমান প্রশাসন। সবশেষ ২৪ মার্চ নির্ধারিত হয় দশম সমাবর্তনের দিন।

 

বাংলার কথা/আলী ইউনুস হৃদয়/ ১৩ মার্চ ২০১৮

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com