Today May 27, 2018, 3:35 pm |
Home » উত্তরের খবর » পুঠিয়ার দুই ইউনিয়নে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

পুঠিয়ার দুই ইউনিয়নে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি ০
রাজশাহীর পুঠিয়া উপজেলার ভাল্লুকগাছী ও শিলমাড়িয়া ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ২৯ মার্চ এ দুটি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আজ ১৩ মার্চ মঙ্গলবার দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

ভাল্লুকগাছি ইউনিয়নের ৬ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ মনোনীত তাকবীর হাসানকে নৌকা, বিএনপি মনোনীত তৌহিদুল ইসলামকে ধানের শীষ, স্বতন্ত্র নাজমুল গনি পিন্টুকে ঘোড়া, শাহজাহান আলীকে আনারস, মুঞ্জুর রহমানকে চশমা ও মাইনুল ইসলাম তোতাকে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

শিলমাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ মনোনীত সাজ্জাদ হোসেন মুকুলকে নৌকা, বিএনপি মনোনীত আসাদুজ্জামান আবু হায়াতকে ধানের শীষ ও ওয়ার্কার্স পার্টি মনোনীত আজাহারুল ইসলামকে হাতুড়ি প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জয়নুল আবেদিন জানান, মঙ্গলবার প্রতীক বরাদ্দের পর থেকে ভোটের প্রচার শুরু হয়েছে। আগামী ২৯ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কার্যালয়ের পক্ষ থেকে এ ব্যাপারে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রতীক বরাদ্দের পর দুই ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের নিয়ে নির্বাচনে প্রচার-প্রচারণায় আচরনবিধি লঙ্ঘন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় রিটার্নিং কর্মকর্তা ছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান ভুইয়া।

বাংলার কথা/শেখ রেজাউল ইসলাম লিটন/মার্চ ১৩, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com