Today June 15, 2018, 4:36 pm |
Home » অপরাধ ও আইন » পাবনায় নিহত যুবতির পরিচয় ৩ মাসেও মেলেনি

পাবনায় নিহত যুবতির পরিচয় ৩ মাসেও মেলেনি

মোবারক বিশ্বাস, পাবনা ০
তিন মাস অতিবাহিত হলেও পাবনার নিহত অজ্ঞাতনামা যুবতির পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। উদঘাটন করতে পারেনি হত্যার কারণ।

পাবনার থানার এজাহার সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর ভোরে পাবনা ঢাকা মহাসড়কের জালালপুর ক্যাডেট কলেজের সামনে সড়কের পাশে এক অজ্ঞাতনামা যুবতির লাশ উদ্ধার করে পাবনা থানা পুলিশ। এরপর পুলিশ মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। সেই সময় লাশের পরিচয় না থাকায় ও হত্যা না দুর্ঘটনায় মৃত্যু এটা নিশ্চিত না হওয়ায় পুলিশ সাধারন ডায়েরি করে।

ওইসময় যুবতির পরিচয় না পাওয়ায় লাশটি দাফনের জন্য জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি নিয়ে পাবনা আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করে পুলিশ। এর দু’মাস পর ময়নাতদন্তের তথ্যে যুবতিকে হত্যা করা হয়েছে বলে অভিমত পাওয়া যায়। এরপর পুলিশ  পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নম্বর ৪০, তাং-১৫-১২-১৭।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সালাম জানান, যুবতির পরিচয় না পাওয়ায় এখনও আমরা হত্যার কারণ উদঘাটন করতে পারিনি। যুবতির পরিচয় পাওয়া গেলে এ হত্যাকান্ডের কারণ উদঘাটন করা আমাদের পক্ষে দ্রুত সম্ভব হবে। এরপরও আমরা কাজ করে যাচ্ছি। আশা করি খুব দ্রুত এ হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে হত্যাকারীদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

বাংলার কথা/মোঃ মোবারক বিশ্বাস/ডিসেম্বর ২৭, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com