Today May 27, 2018, 9:23 pm |
Home » উত্তরের খবর » নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানালেন আসাদ

নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানালেন আসাদ

প্রভাষক মো. শরিফুল ইসলাম ০
স্বাধীনতার তাৎপর্য ধারণ করে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ। আজ ৯ মার্চ শুক্রবার দুপুরে পবা উপজেলার কাটাখালি বাজারের প্রধান সড়কে মিছিল শেষে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

পথসভায় মোহা. আসাদুজ্জামান আসাদ বলেন, দুর্নীতি যারা করেন তাদের স্থান কারাগারে, যারা ষড়যন্ত্র করবে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে, যার জ্বলন্ত উদাহরণ খালেদা জিয়া। তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে সম্মানের স্থানে নিয়েছেন, বাংলাদেশ আজ বিশ্বনেতৃবৃন্দের সামনে উন্নয়নের মডেল। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেন, স্বাধীনতার তাৎপর্য ধারণ করে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই বলেও মন্তব্য করেন তিনি।

 


ছাত্রনেতা খায়রুল ইসলাম মহব্বতের সভাপতিত্বে ও মো. সারোয়ার হোসেনের সঞ্চালনায় পথসভায় আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, পবা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সামা, জেলা শ্রমিকলীগেন সাধারণ সম্পাদক আজাদ আলী, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুজ্জামান, উপ-প্রচার সম্পাদক পিন্টু, কাটাখালি পৌর আওয়ামীলীগ নেতা হযরত আলী, কাটাখালী বণিক সমিতির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি মোজাম্মেল হক, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. লাভলু প্রমুখ। এসময় কাটাখালী পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলার কথা/পিআর/মার্চ ০৯, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com