Today November 25, 2017, 7:38 am |
Home » উত্তরের খবর » নিউ ডিগ্রী কলেজে ছাত্রলীগ সভাপতি-সম্পাদক গ্রুপের সংঘর্ষ

নিউ ডিগ্রী কলেজে ছাত্রলীগ সভাপতি-সম্পাদক গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক ০
দলীয় টেন্টে বসাকে কেন্দ্র করে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের কথা কাটাকাটির জেরে রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে এক পুলিশসহ পাঁচজন আহত হয়েছে। আজ ১৭ জুলাই সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরু’র সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি বলেন, দলীয় টেন্টে বসা নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই সমর্থকের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হন। এরা হলেন বকতিয়ার ফাহিম, দিপু ও আকাশ। অপরজনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে আকাশসহ দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এছাড়া সংঘর্ষ থামাতে দিয়ে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

 

রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষ জার্জিস কাদির বলেন, টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিক্ষক ও পুলিশসহ মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ দু’পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ নিয়েছে বলে জানান তিনি।

 

এ ব্যাপারে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের কাউকে পাওয়া যায়নি।

বাংলার কথা/জুলাই ১৭, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com