Today December 13, 2017, 2:00 am |
Home » উত্তরের খবর » দুর্গাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

দুর্গাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

দুর্গাপুর (রাজশাহী) সংবাদদাতা ০
রাজশাহীর দুর্গাপুর উপজেলার দাওকান্দি গ্রামে গলায় ফাঁস দিয়ে আয়শা সিদ্দিকা (১৭) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। আজ ২২ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আয়শা সিদ্দিকা দুর্গাপুর উপজেলার দাওকান্দি মধ্যপাড়া গ্রামের মুছা ইমামের মেয়ে। তিনি দাওকান্দি কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বুধবার বিকেল ৪টার দিকে আয়শা সিদ্দিকা সবার অজান্তে ঘরের ভেতরে তীরের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ীর লোকজন বাইরে থেকে দেখতে পেয়ে দরজা ভেঙ্গে আয়শার মরদেহ নিচে নামায় এবং থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পরিবারের লোকজন বলছেন, কিছুদিন থেকে আয়শা মানসিক বিষন্নতায় ভুগছিলেন।

পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, আয়শার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হেেয়ছে। ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলার কথা/নভেম্বর ২২, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com