Today June 14, 2018, 11:11 pm |
Home » অপরাধ ও আইন » ঠাকুরগাঁওয়ে গুলিতে ‘মাদক কারবারি’ নিহত

ঠাকুরগাঁওয়ে গুলিতে ‘মাদক কারবারি’ নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি ০

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শামীম হোসেন নামে ৪২ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদক কারবারি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

 

৮ জুন শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার ধর্মগড়ের ভদেশ্বরী এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানের মধ্যে ঠাকুরগাঁওয়ে এটি পঞ্চম বন্দুকযুদ্ধের ঘটনা।

 

নিহত শামীম রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার আব্দুল সাত্তারের ছেলে।

 

পুলিশ জানায়, মাদক বেচাকেনার খবর পেয়ে পুলিশের একটি দল ভদ্রেশ্বরী এলাকায় অভিযান চালাতে গেলে শামীমসহ কয়েকজন মাদক কারবারি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে শামীম গুলিবিদ্ধ হয়। এছাড়া আহত হয় দুই পুলিশ সদস্যও।

 

শামীমকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ৩৪০ পিস ইয়াবা ও দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

নিহত শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের আটটি মামলাসহ ১১টি মামলা রয়েছে বলে জানিয়েছে ‍পুলিশ।

 

উল্লেখ্য, আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানের মধ্যে গত ২৩ মে বন্দুকযুদ্ধে নিহত হন বালিয়াডাঙ্গীর পারুয়া গ্রামের ভেলসা মোহাম্মদের ছেলে আপতাফুল।

 

গত ২৬ মে বন্দুকযুদ্ধে নিহত হন ঠাকুরগাঁও সদরের ছিট ছিলারং গ্রামের সফিরউদ্দীনের ছেলে মোবারক হোসেন ওরফে কুট্টি।

 

অন্য দুটি বন্দুকযুদ্ধে নিহত হন রানীশংকৈল উপজেলার ভৌরনিয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে রফিকুল ইসলাম ওরফে তালেবান এবং হরিপুর উপজেলার শীতলপুর এলাকার আব্দুল আজিজের ছেলে হারুন।

 

বাংলার কথা/জুন ০৮, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com