Today May 27, 2018, 9:44 pm |
Home » উত্তরের খবর » জীবন মৃত্যুর সন্ধিক্ষণে তানোরের এমরান আলী মোল্লা

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে তানোরের এমরান আলী মোল্লা

মনিরুজ্জামান মনি ০
গুরুতর অসুস্থ হয়ে রাজশাহী নগরীর সিডিএম হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির উপদেষ্টা এমরান আলী মোল্লা। তিনি এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। রাজনৈতিক জীবনে অপরাজিত এ মানুষটি এবার বেঁচে থাকার লড়াই করছেন।

উপজেলা চেয়ারম্যান এমরান আলী মোল্লার ভাগ্নে তানোর পৌর মেয়র মিজানুর রহমান জানান, গত বুধবার গভীর রাতে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে এমরান আলী মোল্লাকে প্রথমে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও তার অবস্থার উন্নতি হয়নি। রামেক হাসপাতালে আইসিইউ না হওয়ায় গত শনিবার ভোর চারটার দিকে তাকে রাজশাহী নগরীর বেসরকারী হাসপাতাল সিডিএমে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। বর্তমানে তিনি আইসিইউ বিশেষজ্ঞ ডা. আবু হেনা গোলাম মোস্তফার পর্যবেক্ষণে ও কিডনি বিশেষজ্ঞ চিকিৎসক ডা. নুরুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধিন রয়েছেন। তিনি এখন নিউমোনিয়া, ডায়বেটিস, কিডনি ও লিভারসহ নানান জটিল রোগে ভুগছেন।

তানোর পৌর মেয়র মিজানুর রহমান জানান, এমরান আলী মোল্লার অবস্থা সংকটজনক। তিন তার মামার সুস্থতা কামনায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ তানোর উপজেলার দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, তানোর উপজেলার সর্বস্তরের জনপ্রিয় নেতা এমরান আলী মোল্লা একাধারে তানোর পৌরসভার  দুইবার মেয়র ও সর্বশেষ টানা দুইবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনি বর্তমানে তানোর উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা। এর আগে দীর্ঘদিন তিনি তানোর উপজেলা বিএনপির সভাপতি ছিলেন। তিনি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন প্রায় ৪০ বছর ধরে। জীবনে কখনও পরাজিত না হয়ে প্রায় ২০ বছর ধরে সাহসিকতার সাথে জনপ্রতিনিধিত্ব করে আসছেন তিনি।

০ মনিরুজ্জামান মনি, তানোর। মোবাইল :০১৭১৩-৭৩০৪২৭

বাংলার কথা/মার্চ ২৫, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ হাবিবুর রহমান
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com