Today November 25, 2017, 7:46 am |
Home » চাকরির খবর » জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ পদে নিয়োগ

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ পদে নিয়োগ

বাংলার কথা ডেস্ক ০

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মেকানিক পদে ২১৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস করা প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। মেকানিক পদে সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে মাগুরা, নড়াইল, কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

আবেদনের বয়স
আবেদনকারীদের বয়স ৩০ জুন-২০১৭ পর্যন্ত ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে (http://dphe.gov.bd/) গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। তা পূরণ করে প্রকল্প পরিচালকের (সদস্য সচিব) কার্যালয় থানা সদর ও গ্রোথ সেন্টারে অবস্থিত পৌরসভাগুলোয় পাইপলাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্প, সপ্তম তলা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ১৪ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র অফিস চলাকালীন প্রেরণ করতে হবে। আবেদনপত্র সরাসরি পৌঁছানোর শেষ তারিখ ১৭ আগস্ট-২০১৭ পর্যন্ত।

 

বাংলার কথা/এনটিভি অনলাইন/জুলাই ১১, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com