Today April 25, 2018, 8:33 pm |
Home » উত্তরের খবর » এমরান আলী ছিলেন একজন গুনি রাজনীতিবিদ : মিনু

এমরান আলী ছিলেন একজন গুনি রাজনীতিবিদ : মিনু

নিজস্ব প্রতিবেদক ০
‘এমরান আলী সরকার ছিলেন একজন গুনি ও বলিষ্ট রাজনীতিবিদ। তিনি ছিলেন গণতন্ত্রের পুরোধা।  বাংলাদেশের উন্নয়নের রূপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের একজন ঘনিষ্টজন ছিলেন তিনি। তাঁর আমলে সংসদ সদস্য ও একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন এমরান আলী সরকার। তিনি সব সময়ে দেশের উন্নয়নের কথা ভাবতেন। তার হাত ধরে রাজশাহীর অনেক উন্নয়ন হয়েছে সেই সময়ে। তিনি সব সময় সাধারণ জীবন যাপন করতেন। সবার সাথে ছিল তার আন্তরিকতা।’

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মরহুম এমরান আলী সরকারের ১০তম মৃত্যুবার্ষিক উপলক্ষে আজ ১২ ডিসেম্বর মঙ্গলবার রাজশাহী নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এসব বলেন।  তিনি এমরান আলী সরকারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টুর সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও  মহানগর বিএনপির সভাপতি সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নিবাহী কমিটির কার্যকরী সদস্য শহিদুন্নাহার কাজী হেনা এবং মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে মহানগর বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ফেরদৌস কবির, আশরাফ জামান আবু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মহানগর শ্রমিক দলের সভাপতি ইশার উদ্দীন ইশা, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী, শাহ মখদুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ বাবু, রাজপাড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, জিয়া পরিষদের সভাপতি অ্যাডভোকেট জানে আলম, মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রওশন আরা পপি, শাহনাজ পারভীন লাকী, নুরুন্নাহার বেগম, রোজিনা বেগম, মুসলেমা বেগম লেী, গুলশান আরা মমতা, নাসিরা বেগম, ফাহমিদা খাতুন ডেইজি, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন রিমন, আনন্দ কুমার, মহানগর তাঁতীদল সভাপতি আরিফুল শেখ রনি, মহানগর ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন বোয়ালিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

বাংলার কথা/পিআর/ডিসেম্বর ১২, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকমন্ডলীর সভাপতি: ড. প্রদীপ কুমার পান্ডে
সম্পাদক: শ.ম সাজু
সহকারী সম্পাদক (রংপুর বিভাগ): তিতাস আলম
২০৯ (৩য় তলা), বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া, রাজশাহী। ফোন: ০১৯২৭-৩৬২৩৭৩, ই-মেইল: banglarkotha.news@gmail.com